ঢাকা, শুক্রবার, ৩ মে, ২০২৪

আলফাডাঙ্গায় অসহায় পরিবারের মাঝে শাহানা ফাউন্ডেশন ইফতার সামগ্রী বিতরন

আরিফুজ্জামান চাকলাদারঃ ফরিদপুরের আলফাডাঙ্গা সদর ইউনিয়নে শাহানা ফাউন্ডেশন অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। গতকাল শনিবার (২৩ মার্চ ) ১ নং ওয়ার্ড শুকুরহাটা আলফাডাঙ্গা ইউনিয়নে পরিষদ ভবনে সকাল ১২ টার দিকে আলোচনা সভার শেষে ৬০ টি রোজাদার হতদরিদ্র ও অসহায় পরিবারের হাতে মুড়ি , ছোলা তেল, ডাল, খেজুর হাফ কেজি ও আলু এক কেজি করে সকলে মাঝে হাতে তুলে দেন। উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব  করেন,শাহানা ফাউন্ডেশন বোয়ালমারী শাখা সভাপতি মহব্বত মুন্সী  ও সঞ্চালনায় ১নং ওয়ার্ড ইউপি সদস্য শওকত হোসেন।


প্রধান অতিথি বক্তব্য দেন, শাহানা ফাউন্ডেশন কান্ট্রি ডিরেক্টর ইন্জিনিয়ার মো. রাসেল, উপজেলা যুবলীগের সদস্য সাজ্জাত হোসেন পিকুল,প্রেসক্লাব আলফাডাঙ্গা সভাপতি আরিফুজ্জামান চাকলাদার আপেল,সেলিমুজ্জামান সেলিম,তত্ত্বাবধানে  কেন্দ্রীয় কমিটি শাহানা ফাউন্ডেশন অর্থ সম্পাদক জোনায়েত হোসেন শুভ। বক্তারা বলেন, শাহানা ফাউন্ডেশন ২০২১ সালে ২১ শে অক্টোবর মাসে প্রতিষ্ঠিত করে, তিনি ইটালি প্রবাসী ।


তার মায়ের নামে কল্যাণে জন্য মানবতার সেবায় কাজ করাই এর মূল লক্ষ্য ও প্রতিষ্ঠিত।তিন বছর ধরে এই পর্যন্ত ১০ টি প্রোগ্রাম করে বিভিন্ন জায়গায় অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে।এর মধ্যে শীত বস্ত্র, ঈদ সামগ্রী,মুক্তিযোদ্ধা সম্মাননা, ফ্রী মেডিকেল ক্যাম্প,জায়নামাজ, তজবি, টুপি, ইফতার সামগ্রী বিতরণ করেছে। বক্তরা আরো বলেন, সকল বিত্তবানদের তাদের সাধ্য মত গরিব, অসহায়,দুস্থ ও এতিমদের পাশে দাঁড়ানোর আহ্বান করেন।


তারা সব সময় এ ধরনের মহৎ উদ্যোগের কাজ করে যাবে বলে আরোও ঘোষণা দেন। আয়োজনে আলফাডাঙ্গা শাখার শাহানা ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক সদস্যবৃন্দ।

ads

Our Facebook Page